Announcement

Collapse
No announcement yet.

ইন্সটাফরেক্স

Collapse
X
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ইন্সটাফরেক্স প্রতিযোগিতার দুই রাউন্ডের ফলাফলের সংক্ষেপে

    আজ আমরা নিম্নলিখিত দুইটি প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করবো: ইন্সটাফরেক্স স্নাইপার এবং গ্রেট রেস। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই, এবং অন্যান্য অংশগ্রহণকারীদের সৌভাগ্য কামনা করছি! ভাগ্যে বিশ্বাস রাখুন; যারা ধৈর্যশীল এবং ক্রমাগত চেষ্টা চালিয়ে যায় সাফল্য তাদের জন্য আসে!

    ইন্সটাফরেক্স স্নাইপার
    ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় সবচেয়ে দ্রুত এবং সবচেয়ে নির্ভুল ট্রেডারগণ প্রতিযোগিতা করে। ইন্সটাফরেক্স স্নাইপার এর সর্বশেষ পর্যায়ে সর্বোচ্চ স্কোর অর্জন করেছেন Alexander Alekseevich Usov । আমরা বিজয়ীকে অভিনন্দন জানাচ্ছি এবং তার অর্জনে আনন্দিত। আপনি ভাগ্যবান এবং সাফল্যের খোঁজ পেতে পারেন। পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১৮ই ফেব্রুয়ারী ২০১৯ থেকে শুরু হয়ে ২২শে ফেব্রুয়ারী ২০১৯ পর্যন্ত চলবে।


    ইন্সটাফরেক্স গ্রেট রেস

    Ivan Grigorievich Kulikov ইন্সটাফরেক্স গ্রেট রেস এর সর্বশেষ প্রথম পুরস্কার জিতেছে। আমরা চ্যাম্পিয়নকে অভিনন্দন জানাচ্ছি এবং আমাদের কোম্পানীর সাথে দীর্ঘ এবং ফলপ্রসূ সম্পর্কের আশা করছি। চারটি পর্যায়ে বাকি আছে এবং এখনও এই রেসে যোগদান করার সুযোগ রয়েছে। এটি একটি নতুন আকর্ষণীয় পর্যায় শুরু করার জন্য এখনও খুব দেরী হয়নি। পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১৮ই মার্চ ২০১৯ থেকে শুরু হয়ে ১৯শে এপ্রিল ২০১৯ পর্যন্ত চলবে।


    প্রতিযোগিতা সম্পর্কে আরও জানুন
    ছবি এবং বিজয়ীদের মন্তব্য

    Comment


    • সবচেয়ে বুদ্ধিদীপ্ত খেলার বিশ্ব চ্যাম্পিয়ন আমাদের সাথে যোগ দিল!

      নতুন বুদ্ধিদীপ্ত অংশীদারিত্ব ঘোষণা করতে পেরে ইন্সটাফরেক্স গর্ব বোধ করছে! সম্প্রতি কিংবদন্তী দাবা গ্র্যান্ডমাস্টার বিশ্বনাথন আনন্দ আমাদের কোম্পানির ব্র্যান্ড এম্ব্যাসডর হয়েছেন। এখানে তার কিছু সাফল্য রয়েছে:
      2000 সালে- ফিড ওয়ার্ল্ড এর চ্যাম্পিয়ন
      2007 সালে - ওয়ার্ল্ড দাবা চ্যাম্পিয়নশিপ এর বিজয়ী
      2017 সালে - ফিড ওয়ার্ল্ড র*্যাপিড এর দাবা চ্যাম্পিয়ন
      বিশ্বনাথন আনন্দ বিশ্বে শত শত টুর্নামেন্টে বিজয়ী হয়েছেন। তিনি ছয়টি চেস অস্কার পুরস্কার এবং অন্যান্য মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়েছেন, যা তিনি ভারত তার মাতৃভূমি থেকেই পেয়েছিলেন। সুতরাং, ইন্সটাফরেক্সের জন্য এ ধরনের গুরুত্বপূর্ণ অংশীদারিত্বের ঘোষণাটি সত্যিই বড় সম্মানের। বিশ্বনাথন আনন্দের ব্যক্তিগত ওয়েবসেইটের অফিশিয়াল পেজটি দেখুন এবং এই কিংবদন্তী গ্র্যান্ডমাস্টার এবং তার নতুন অংশীদারিত্ব চুক্তি সম্পর্কে আরও জানুন।
      বিস্তারিত: https://goo.gl/e5S1qG

      Comment



      • ফেব্রুয়ারিতে ইন্সটাফরেক্স থেকে দ্রুত লুফে নিন সর্ববৃহৎ বোনাস!

        ইন্সটাফরেক্সে চ্যান্সি ডিপোজিট প্রচারাভিযানের নতুন পর্যায়ে ফেব্রুয়ারিতে ১০,০০০ ডলারের লটারি শুরু হবেছে। বোনাসের আকার বাড়ানোর কারণ হচ্ছে - লুনার নতুন বছর!

        প্রচারে অংশ গ্রহন করা খুবই সহজ:

        ১। ক্লায়েন্ট ক্যাবিনেটে লগ ইন করুন এবং আপনার ট্রেডিং অ্যাকাউন্টে উল্লেখযোগ্য পরিমান ডিপোজিট করুন।

        ২। এরপর আপনি প্রধান পুরস্কারের জন্য স্বয়ংক্রিয়ভাবে একটি প্রতিদ্বন্দ্বী হয়ে যাবেন।

        মাসের শেষে, লাটাটির মাধ্যমে একজন বিজয়ীর ট্রেডিং অ্যাকাউন্ট বাছাই করা হবে। প্রত্যেকেরই ১০,০০০ ডলার জয়ের ন্যায্য সুযোগ রয়েছে। পুরস্কারের ড্র মাসিক ভিত্তিতে অনুষ্ঠিত হয়। আমাদের কোম্পানির খবরগুলো অনুসরণ করুন, এবং ভাগ্য আপনার পাশে থাকতে পারে।

        বিস্তারিতঃ

        Comment


        • ইন্সটাফরেক্স কনটেস্ট এর নিয়মিত পর্বের এর চুড়ান্ত ফলাফল!

          চারটি ইন্সটাফরেক্স প্রতিযোগীতার নিয়মিত পর্ব শেষ হয়েছে। চুড়ান্ত ফলাফল ঘোষনা করে বিজয়ীদের নির্ধারন করা হয়েছে। আজ আমরা সেই সকল বিজয়ীদের নামগুলো জানিয়ে দিব। সম্প্রতি চুড়ান্ত ফলাফল ঘোষনা ও বিজয়ীদের নির্ধারন করা হয়েছে! এখন আমরা নিচের কনটেস্টগুলোর বিজয়ীদের নামগুলো জানিয়ে দিব।ওয়ান মিলিয়ন অপশন, লাকি ট্রেডার, FX-1 র*্যালি এবং রিয়েল স্কালপিং। আমারা আন্তরিকভাবে এই সকল বিজয়ীদের অভিনন্দন জানাতে পেরে আনন্দিত এবং পরবর্তি ধাপে অন্যান্য অংশগ্রহণকারীদের সাফল্য আশা করি!

          ওয়ান মিলিয়ন অপশনঃ
          অপশন ট্রেডারদের কাছে ওয়ান মিলিয়ন ইন্সটাফরেক্সে প্রতিযোগিতাটি সবচেয়ে জনপ্রিয়। এবারের মত ইন্দোনেশিয়ার একজন ট্রেডার ইন্দ্রিয়ুরনোমো, প্রতিটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীরা সাথে প্রতিযোগিতা করে সেরা অপশন ট্রেডারের মুকুটির অর্জন করেছে। আমরা এই বীর এর জন্য সৌভাগ্য কামনা করছি। আমরা আপনাদের মনে করে দিতে চাই পরর্বতী ধাপের প্রতিযোগিতাটি আগামী ৪ই মার্চ ২০১৯ থেকে শুরু হয়ে ৮ই মার্চ ২০১৯ পর্যন্ত চলবে।

          লাকি ট্রেডার
          আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন, যা সম্প্রতি বেলোরাশিয়া একজন ট্রেডার আন্দ্রেই নিকোলায়েভিচ পোপেনকো করে দেখিয়েছেন। তিনি তার চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়েছেন এবং শত শত প্রতিযোগীদের মধ্যে সেরা ফলাফল অর্জন করেছেন। সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ৪ই মার্চ ২০১৯ থেকে শুরু হয়ে ১৫ই মার্চ ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

          FX-1 র*্যালি
          ইউক্রেন এর ট্রেডার ওলগা সের্গেয়েভিচ যেদিন এফএক্স-ওয়ান র*্যালি কনটেস্ট এর শেষ পর্যন্ত সেরা পারফরম্যান্স দেখিয়েছেন। আমরা বিজয়ীকে তার এই চমৎকার নৈপুন্য দেখানোর জন্য অভিনন্দন জানাই এবং এই প্রতিযোগিতার পরবর্তী ধাপে জন্য অন্যদের সৌভাগ্য কামনা করছি। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসেও অংশ নিতে চান, তাহলে এফএক্স-ওয়ান র*্যালির নতুন পর্বে আমন্ত্রন জানাচ্ছি! আপনি পরবর্তি র*্যালিতে নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার হয়ে থাকে, ফলে আগামী ১লা মার্চ ২০১৯ থেকে ০০:০০ সময় থেকে শুরু করে ২৩:৫৯ সময় পর্যন্ত অনুষ্ঠিত হবে।

          রিয়েল স্কালপিংঃ
          রিয়েল স্কালপিং কনটেস্ট স্বল্পমেয়াদী ট্রেডিংয়ে অনেক বেশি জটিল এবং সতর্কতার সাথে বিভিন্ন কৌশল অবলম্বন করে মনোযোগের সাথে করতে হয়। ফলে ট্রেডারের ধীরে ধীরে অভিজ্ঞতা হয়, যার কারনে সে লক্ষ্যের উপর মনোযোগ দিতে পারে এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করতে পারে। এবারের মত ইউক্রেন থেকে সের্গেই মিখাইলোভিচ মোলজোজন এই বৈশিষ্ট্যগুলো প্রকাশ করতে পেরেছেন এবং উজ্জ্বল স্ক্যাল্পিং দক্ষতার পরিচয় দিয়েছেন। ইন্সটাফরেক্স তাকে অভিনন্দন জানাচ্ছে এবং পরবর্তি পর্বে অংশগ্রহণের জন্য অন্যদের আমন্ত্রণ জানাচ্ছে। যারা এই চ্যালেঞ্জ গ্রহন করতে চান, অনুগ্রহ করে সাম্প্রতিক রিয়েল স্কালপিং কনটেস্ট এর জন্য নিবন্ধন করুন। পরবর্তী রিয়েল স্কালপিং কনটেস্ট এর ৪ই মার্চ ২০১৯ থেকে ২৯শে মার্চ ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

          বিস্তারিত: https://goo.gl/93f2A8
          ইন্সটাফরেক্স এর আরো প্রতিযোগিতায় সম্পর্কে জানুন: https://goo.gl/MV481W
          বিজয়ীদের ছবি দেখুন: https://goo.gl/MtuvBM

          Comment


          • বিএমডাব্লিউ এক্স-সিক্স ক্যাম্পেইনটি গত ২৯শে ডিসেম্বর, ২০১৭ সালে শেষ হয়েছিল!

            স্লোভাক রিপাকলিক এর ব্রাতিস্লাভা থেকে ক্লাউডিয়া জুরিকোভা বিজয়ী হয়েছিল, ক্লাউডিয়া বলেছে যে ট্রেডিংয়ের সাফল্যের চাবি একমাত্র অধ্যবসায়।
            বিজয়ীর ভিডিও দেখুন এবং ইন্সটাফরেক্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন!
            ভিজিট: https://goo.gl/iYt3vz
            বিএমডাব্লিউ এক্স-সিক্স ক্যাম্পেইনের র*্যাফেল ড্র শেষ হলেও, আপনি এখনও অন্য পোর্স্ কার পাবার আরোএকটি সুযোগ আছে - লাম্বারঘিনি হুরাক্যান!
            ভিজিট: https://goo.gl/WGeamX
            আপনার ভাগ্য যাচাই করুন এবং আমাদের সুখী ট্রেডারদের তালিকার নাম লেখান!

            বিস্তারিত: https://goo.gl/xohNnS
            এবং https://goo.gl/JMwC41

            Comment


            • ইন্সটাফরেক্স কনটেস্ট এর নিয়মিত পর্বের এর চুড়ান্ত ফলাফল!

              ইন্সটাফরেক্স এর চারটি নিয়মিত কনটেস্ট প্রতিযোগীতার পর্ব শেষ হয়েছে এবং চুড়ান্ত ফলাফল ঘোষনা করে বিজয়ীর নির্ধারন করা হয়েছে। আজ আমরা সেই সকল ইন্সটাফরেক্স কনটেস্ট ইন্সটাফরেক্স স্নাইপার, লাকি ট্রেডার, FX-1 র*্যালি, এবং ওয়ান মিলিয়ন অপশন এর বিজয়ীদের নামগুলো জানিয়ে দিব।
              আমারা আন্তরিকভাবে এই সকল বিজয়ীদের অভিনন্দন জানাতে পেরে আনন্দিত এবং পরবর্তি ধাপে অন্যান্য অংশগ্রহণকারীদের সাফল্য আশা করি!

              ইন্সটাফরেক্স স্নাইপারঃ
              ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ট্রেডাররা সবচেয়ে দ্রুততম এবং বিচক্ষণ ট্রেডার। এবারের মত কাজাখস্তান থেকে আলেকজান্ডার গেনাডিভিক তিশিন এর বিজয়ী হয়েছেন। তিনি তার সকল প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে দিয়েছেন এবং বিজয়ী হয়ে ওঠেছেন। আমরা বিজয়ীকে অভিনন্দন জানাই। যদি আপনি বিজয়ী হতে চান তাহলে এখনি নিবন্ধন করুন! পরবর্তী ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতাটি ৮ই এপ্রিল ২০১৯ থেকে শুরু হবে এবং ১২ ই এপ্রিল ২০১৯ইং তারিখে শেষ হবে।

              লাকি ট্রেডার
              আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ হল লাকি ট্রেডার ম্যারাথন জয় করার চাবিকাঠি। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন তাহলে আপনি পরবর্তী লাকি ট্রেডার বিজয়ী হতে পারবেন, যা সম্প্রতি রাশিয়ার একজন ট্রেডার আন্দ্রেই ভ্লাদিমিরোভিচ বলভিন্টসেভ করে দেখিয়েছেন। তিনি তার চমৎকার ট্রেডিং ফর্ম দেখিয়েছেন এবং শত শত প্রতিযোগীদের মধ্যে সেরা ফলাফল অর্জন করেছেন। সেজন্য আমরা তাকে নতুন লাকি ট্রেডার এর বিজয়ী হিসাবে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি এবং পরবর্তি ধাপের প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য আমরা অন্যদের আমন্ত্রণ জানাচ্ছি। এই লাকি ট্রেডার প্রতিযোগিতাটি ১৫ই এপ্রিল ২০১৯ থেকে শুরু হয়ে ২৬শে এপ্রিল ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

              FX-1 র*্যালি
              মালয়েশিয়ার একজন ট্রেডার মাজলং বিন মুদা শেষ পর্যন্ত এফএক্স-ওয়ান র*্যালি কনটেস্ট এর সেরা পারফরম্যান্স দেখিয়েছেন। আমরা বিজয়ীকে তার এই চমৎকার নৈপুন্য দেখানোর জন্য অভিনন্দন জানাই এবং এই প্রতিযোগিতার পরবর্তী ধাপে জন্য অন্যদের সৌভাগ্য কামনা করছি। যদি আপনিও এই রোমাঞ্চপূর্ণ রেসেও অংশ নিতে চান, তাহলে এফএক্স-ওয়ান র*্যালির নতুন পর্বে আমন্ত্রন জানাচ্ছি! আপনি পরবর্তি র*্যালিতে নিবন্ধন করতে পারেন যা প্রতি শুক্রবার হয়ে থাকে, ফলে আগামী ৫ই এপ্রিল ০০:০০ সময় থেকে শুরু করে ২৩:৫৯ সময় পর্যন্ত অনুষ্ঠিত হবে।

              ওয়ান মিলিয়ন অপশনঃ
              অপশন ট্রেডারদের কাছে ওয়ান মিলিয়ন ইন্সটাফরেক্সে প্রতিযোগিতাটি সবচেয়ে জনপ্রিয়। এবারের মত ইউক্রেন এর একজন ট্রেডার ইল্লা ভাদিমভিচ রুমিন প্রত্যেকটি ধাপে অসংখ্য অংশগ্রহণকারীরা সাথে প্রতিযোগিতা করে সেরা অপশন ট্রেডারের মুকুটির অর্জন করেছে। আমরা এই বীর এর জন্য সৌভাগ্য কামনা করছি। আমরা আপনাদের মনে করে দিতে চাই পরর্বতী ধাপের প্রতিযোগিতাটি আগামী ১লা এপ্রিল ২০১৯ থেকে শুরু হয়েছে যা ৫ই এপ্রিল ২০১৯ পর্যন্ত চলবে।

              বিস্তারিত: tiny.cc/t6js4y

              ইন্সটাফরেক্স এর আরো প্রতিযোগিতায় সম্পর্কে জানুন: https://goo.gl/MV481W
              বিজয়ীদের ছবি দেখুন: https://goo.gl/MtuvBM

              Comment


              • ইন্সটাফরেক্স মোবাইল ট্রেডারটি ১ মিলিয়ন বারের বেশি ডাউনলোড হয়েছে!

                ইন্সটাফরেক্স থেকে একটি দুর্দান্ত খবর আছে! অ্যান্ড্রয়েড ভিত্তিক গ্যাজেটগুলির জন্য ইন্সটাফরেক্সের দ্বারা ডিজাইন করা মোবাইল ট্রেডিং সফটওয়্যারটি ১মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে। গত ৫এপ্রিল শুক্রবার থেকে ইন্সটাফরেক্স কোম্পানিটির মোবাইল ট্রেডার ১ মিলিয়ন ডাউনলোড হবার রেকর্ড করেছে।
                অন্য কথায়, বিশ্বব্যাপী ১ মিলিয়নেরও বেশি মানুষ ইন্সটাফরেক্স থেকে মোবাইল অ্যাপের মাধ্যমে ট্রেড করছেন!
                InstaForexMobileTrader স্মার্টফোনগুলির জন্য একটি সম্পূর্ণরূপে ট্রেডিং প্ল্যাটফর্ম যা কোনও ট্রেডারকে যে কোনও অবস্থান থেকে যে কোনও স্থানে ফরেক্সে অর্ডার বা ডিল ওপেন করতে পারে। একজন ব্যবহারকারীর কাছে যার ব্যবহার খুবই বন্ধুসুলভ ইন্টারফেস, দ্রুত গতি, এবং বিস্তৃত ফাংশন ইন্সটাফরেক্স মোবাইল ট্রেডারকে তার প্রতিপক্ষগুলির মধ্যে সেরাগুলির মধ্যে অন্যতম একজন করে তুলেছে।
                ইন্সটাফরেক্স সবসময় এগিয়ে চলছে। এই ব্রোকার তার ক্লায়েন্টদের, সার্ভে পার্টনারটদের এবং অভিজ্ঞ সহকর্মীদের জন্য সার্ভিস এবং প্রোডাক্ট ছড়িয়ে দেবার কাজ করছে। আমরা সব ক্লায়েন্টকে তাদের আগ্রহ এবং এতে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ জানাই!

                বিস্তারিত দেখুন: http://bit.ly/2G51dBl

                Comment


                • ইন্সটাফরেক্সের তিনটি প্রতিযোগিতার ফলাফলের সারসংক্ষেপ

                  ইন্সটাফরেক্সের প্রতিযোগিতার ফলাফলগুলি সারসংক্ষেপ করা হয়েছে এবং নিয়মিত পর্যায়ে বিজয়ী নির্ধারণ করা হয়েছে। আজ আমরা ইন্সটাফরেক্স স্নাইপার, এফএক্স-১ রেলি এবং রিয়েল স্কালপিং এর বিজয়ীদের নাম ঘোষণা করতে প্রস্তুত। ইন্সটাফরেক্স প্রতিযোগিতার বিজয়ীদের অভিনন্দন জানাচ্ছে এবং সকল প্রতিযোগীদের পরবর্তী প্রতিযোগিতাগুলো চেষ্টা চালিয়ে যাওয়ার জন্য আহব্বান করছি।


                  ইন্সটাফরেক্স স্নাইপার
                  ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় সবচেয়ে দ্রুত এবং সবচেয়ে নির্ভুল ট্রেডারগণ প্রতিযোগিতা করে। ইন্সটাফরেক্স স্নাইপার এর সর্বশেষ পর্যায়ে সর্বোচ্চ স্কোর অর্জন করেছেন ইউক্রেনের, Alexander Stepanovich Kravchuk । আমরা বিজয়ীকে অভিনন্দন জানাচ্ছি এবং তার অর্জনে আনন্দিত। আপনি ভাগ্যবান এবং সাফল্যের খাঁজ পেতে পারেন। পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১৫ এপ্রিল ২০১৯ থেকে শুরু হয়ে ১৯শে এপ্রিল ২০১৯ পর্যন্ত চলবে।


                  এফএক্স-১ রেলি
                  এফএক্স-১ রেলি সাম্প্রতিক পর্যায়ে দূরত্বের সঙ্গে মোকাবেলা করার জন্য by Yuri Vladimirovich Telin সেরা নৈপুণ্য দেখিয়েছেন। তিনি সেরা ট্রেডিং এবং রেসিং দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হয়েছিলেন। আমরা তার অসামান্য পারফরম্যান্স এর জন্য অভিনন্দন জানাই এবং পরবর্তী প্রতিযোগিতায় তার সেরা ড্রাইভিংয়ের সন্মান ধরে রাখতে পারবেন বলে আশা করছি! যদি আপনিও আর একটি কঠিন যুদ্ধের রোমাঞ্চকর অনুভুতি উপলদ্ধি করতে চান এবং এর প্রকৃত রোমাঞ্চ অনুভব করার জন্য প্রস্তুত হন, পরবর্তী এফএক্স-১ রেলি সফরের শুরুতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনি পরবর্তী এফএক্স-১ রেলি নিবন্ধন করতে পারেন যা ১২ এপ্রিল ২০১৯ এর ০০:০০ ঘটিকা থেকে শুরু হয়ে ১২ এপ্রিল ২০১৯ এর ২৩:৫৯ ঘটিকা পর্যন্ত চলবে।



                  রিয়েল স্কালপিং
                  স্বল্পমেয়াদী ট্রেডিং খুবই কঠিন তাই অনেক বেশি সতর্ক এবং গভীর মনোযোগ দেবার প্রয়োজন হয়। সাবাই এই ধরণের ট্রেডিংয়ের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে মনোনিবেশিক, যথেষ্ট দ্রুত এবং দৃষ্টি নিবদ্ধ হয়ে থাকতে পারেনা, কিন্তু এই গুণাবলী স্কালপিংয়ে সফল হওয়ার জন্য একান্ত প্রয়োজন। এই বার, Artem Gennadievich Permyakov রিয়েল স্কালপিং প্রতিযোগিতায় প্রথম স্থানটি নেন। ইন্সটাফরেক্স এই বিজয়ীকে অভিনন্দন জানাচ্ছে এবং এই প্রতিযোগিতায় অন্যান্য সফল ট্রেডারদের অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছে। প্রত্যেকেরই তাদের দক্ষতা প্রমান করার রিয়েল স্কালপিং প্রতিযোগিতার জন্য নিবন্ধন করতে পারেন যা পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতা ৬মে ২০১৯ থেকে শুরু হয়ে ৩১শে মে ২০১৯ পর্যন্ত চলবে।

                  প্রতিযোগিতা সম্পর্কে আরও জানুন
                  ছবি এবং বিজয়ীদের মন্তব্য

                  Comment


                  • এইচকেএম জোভেলন এবং ইন্সটাফরেক্স একটি সফল মৌসুম পার করেছে!

                    স্লোভাকিয়া থেকে ইন্সটাফরেক্স এবং এইচকেএম জোভেলন ২০১৮-২০১৯ সিজন পার করলো!
                    ২০১৮-২০১৯ মৌসুমে স্লোভাক আইস হকি চ্যাম্পিয়নশিপে এইচকেএম জোভেলন দলটির স্পনসর হিসাবে ইন্সটাফরেক্সে অনেক উন্নতি লক্ষ্য করেছে, যদিও ইন্সটাফরেক্স অনেকগুলো বছর থেকেই তাদের স্পনসর হিসাবে ঘনিষ্ঠভাবে পাশেই ছিল, তুবও এই টুর্নামেন্টটি ইউরোপীয় হকি টুর্নামেন্টগুলির মধ্যে অন্যতম একটি।
                    পিছনে ফিরে দেখলে, এইচকেএম জোভেলনে এই নিয়মিত চ্যাম্পিয়নশিপ এর নেতৃত্ব অবস্থানের থেকে মাত্র এক ধাপ দূরে ছিল এবং দ্বিতীয় স্থানটি অধিকার গ্রহণ করেছে। উল্লেখযোগ্যভাবে এইচকেএম জোভেলন ডিফেন্সে সবচেয়ে ভালখেলা দেখিয়েছেন, কমপক্ষে (১২৮) টি গোল মিস করেছে।
                    যাইহোক, নিয়মিত চ্যাম্পিয়নশিপের পরে স্লোভাক চ্যাম্পিয়নশিপের মূল অংশটি শুরু হতে চলেছে, প্লেঅফের অনেক সময় ছিল।
                    তীব্র প্রতিদন্ধিতায়, জোভেলনে দলটি সেমিফাইনালে ভাল ফলাফল দেখায় তখন আবারও একটি মাত্র ধাপে পর হয়ে জোভেলনে ফাইনাল থেকে আলাদা করে ফেলে। যাইহোক, জোভেলনে বিজয়ীদের একটি মৌসুমে শেষ করতে পেরেছে এবং স্লোভাক চ্যাম্পিয়নশিপের ব্রোঞ্জ মেডেলটি পেয়েছে। কোন সন্দেহ নেই, হকি ক্লাব ভক্তদের কাছে এটি অনেক প্রশংসানীয়।
                    সুতরাং, এই বছর এইচকেএম জোভেলন ভবিষ্যতে বড় আর একটি জয়ের জন্য ভিত্তি স্থাপন করেছে। সম্ভবত আমরা আগামী ২০১৯-২০২০ মৌসুমে তাদের সাথে থাকবো।
                    পাশাপাশি, এইচকেএম জাভালেন প্রতিভাধর হকি খেলোয়াড় হিসাবে এই গ্যালাক্সিতে আত্বপ্রকাশ করছে, যারা আন্তর্জাতিক পর্যায়ে ক্রীড়া তারকা হতে পারে। আগ্রহজনকভাবে, স্লোভাক আইস হকি ফেডারেশন কর্তৃক মে মাসের জন্য ব্র্যাডিস্লাভাতে ২০১৯ সালের আইএইচএফ আইস হকি ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে দেশের সম্মান রক্ষা করার জন্য জাভালনের তিন খেলোয়াড়কে আমন্ত্রণ জানানো হয়েছে।
                    আমরা এইচকেএম জোভেলন হকি দলের সৌভাগ্য কামনা করছি এবং যা সকল ইন্সটাফরেক্স ট্রেডারদের কাছে মুল লক্ষ্য।

                    বিস্তারিত: tiny.cc/rgwp5y

                    Comment


                    • ইন্সটাফরেক্স প্রতিযোগিতার নিয়মিত রাউন্ডের ফলাফলের সারসংক্ষেপ

                      ইন্সটাফরেক্স প্রতিযোগিতার ফলাফলের সারসংক্ষেপ এবং বিজয়ীদের নির্ধারন করা হয়েছে। আজ, আমরা ইন্সটাফরেক্স স্নাইপার, এফএক্স রেলি, লাকি ট্রেডার এবং ওয়ান মিলিয়ন অপশন প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করব। আমরা বিজয়ীদের অভিনন্দন জানাই, এবং অন্যান্য অংশগ্রহণকারীদের সৌভাগ্য কামনা করছি! ভাগ্যে বিশ্বাস রাখুন; যারা ধৈর্যশীল এবং ক্রমাগত চেষ্টা চালিয়ে যায় সাফল্য তাদের জন্য আসে!

                      ইন্সটাফরেক্স স্নাইপার
                      ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় সবচেয়ে দ্রুত এবং সবচেয়ে নির্ভুল ট্রেডারগণ প্রতিযোগিতা করে। ইন্সটাফরেক্স স্নাইপার এর সর্বশেষ পর্যায়ে সর্বোচ্চ স্কোর অর্জন করেছেন Oleg Valentinovich Sukharev । আমরা বিজয়ীকে অভিনন্দন জানাচ্ছি এবং তার অর্জনে আনন্দিত। আপনি ভাগ্যবান এবং সাফল্যের খাঁজ পেতে পারেন। পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ৬ মে ২০১৯ থেকে শুরু হয়ে ১০ মে ২০১৯ পর্যন্ত চলবে।


                      এফএক্স-১ রেলি
                      এফএক্স-১ রেলি সাম্প্রতিক পর্যায়ে দূরত্বের সঙ্গে মোকাবেলা করার জন্য Vitaly Viktorovich Kurgaev সেরা নৈপুণ্য দেখিয়েছেন। তিনি সেরা ট্রেডিং এবং রেসিং দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হয়েছিলেন। আমরা তার অসামান্য পারফরম্যান্স এর জন্য অভিনন্দন জানাই এবং পরবর্তী প্রতিযোগিতায় তার সেরা ড্রাইভিংয়ের সন্মান ধরে রাখতে পারবেন বলে আশা করছি! যদি আপনিও আর একটি কঠিন যুদ্ধের রোমাঞ্চকর অনুভুতি উপলদ্ধি করতে চান এবং এর প্রকৃত রোমাঞ্চ অনুভব করার জন্য প্রস্তুত হন, পরবর্তী এফএক্স-১ রেলি সফরের শুরুতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনি পরবর্তী এফএক্স-১ রেলি নিবন্ধন করতে পারেন যা ৩মে ২০১৯ এর ০০:০০ ঘটিকা থেকে শুরু হয়ে ৩মে ২০১৯ এর ২৩:৫৯ ঘটিকা পর্যন্ত চলবে।


                      লাকি ট্রেডার
                      আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ দ্বারা জয়লাভ এবং চমৎকার ফলাফলের সাফল্য অর্জনের জন্য মূল হল দুই সপ্তাহের ব্যাপি চলমান লাকি ট্রেডার। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন, তাহলে আপনিও নাইজেরিয়ার TUNDE GABRIEL OLUWAGBEMIRO মতো বিজয়ী ছিনিয়ে আনতে পারবেন। কে জানে? আপনিও হতে পারেন পরবর্তী অন্তর্বর্তী টুর্নামেন্ট বিজয়ী। নিশ্চিন্তে পরবর্তী লাকি ট্রেডার প্রতিযোগিতার নিবন্ধন করুন যা ১৩ মে ২০১৯ থেকে শুরু হয়ে ২৪শে মে ২০১৮ পর্যন্ত চালু থাকবে।


                      ওয়ান মিলিয়ন অপশন
                      ওয়ান মিলিয়ন অপশন ইন্সটাফরেক্স প্রতিযোগিতাগুলোর মধ্যে জনপ্রিয়তা সবচেয়ে বেশী। প্রতিটি পর্যায়ে বিপুল সংখ্যক প্রতিযোগী অংশগ্রহণ করছে এবং তারা সেরা অপশন ট্রেডার শিরোনামের মুকুটের জন্য যুদ্ধ করছে। সর্বশেষ পর্যায়ের, চূড়ান্ত বিজয়ী অর্জন করেছেন নাইজেরিয়ার ট্রেডার Ubong Eyo Edet ।

                      Comment


                      • ইন্সটাফরেক্স ট্রেডারদের শ্রমিক দিবসের শুভেচ্ছা জানায় এবং 5000 ডলার দিবে!

                        শ্রম দিবসকে আলাদাভাবে মুল্যায়ন করার জন্য, আমরা চ্যান্সি ডিপোজিট পরিমাণটি 5000 ডলারে বাড়িয়েছি। ট্রেডিং অভিজ্ঞতা আছে এমন যে কোন ট্রেডার এই ড্রতে অংশ নিতে পারে। এজন্য আপনাকে সুবিধা অনুসারে আপনার অ্যাকাউন্টে একটি ডিপোজিট করতে হবে! তারপরে প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে $5000 পাবার জন্য যে তালিকা সেখানে পাওয়া যাবে। মাসের শেষে নাগাদ এর ফলাফল ঘোষণা করা হবে।
                        অ্যাকাউন্ট তালিকা থেকে এলোমেলোভাবে বিজয়ী অ্যাকাউন্ট নির্বাচিত করা হবে। আরো বিস্তারিত জানতে লিঙ্ক এ ক্লিক করুন। tiny.cc/nmqd6y
                        নিবন্ধন করুন এবং বিজয়ী হন!

                        Comment


                        • ইন্সটাফরেক্সের অন্তর্বর্তী পাঁচটি প্রতিযোগিতার ফলাফলের সারসংক্ষেপ

                          ইন্সটাফরেক্সের প্রতিযোগিতার প্রশাসন সাম্প্রতিক ৫টি সিরিজের প্রতিযোগিতার ফলাফলের সারসংক্ষেপ করছে। আমরা ইন্সটাফরেক্স স্নাইপার, রিয়েল স্কেপিং, ফক্স-১ রেলি, লাকি ট্রেডার এবং এক মিলিয়ন অপশন এর প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করার জন্য প্রস্তুত।

                          আমরা এই প্রতিযোগিতাগুলোর বিজয়ীদের অভিনন্দন জানাছি এবং অন্যান্য অংশগ্রহণকারীদের পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতাগুলো চেষ্টা চালিয়ে যাওয়ার জন্য আহব্বান করছি। শীঘ্রই বা পরিবর্তিতে, ভাগ্য আপনার পাশে থাকবে!


                          ইন্সটাফরেক্স স্নাইপার
                          ইন্সটাফরেক্স স্নাইপার প্রতিযোগিতায় সবচেয়ে দ্রুত এবং সবচেয়ে নির্ভুল ট্রেডারগণ প্রতিযোগিতা করে। ইন্সটাফরেক্স স্নাইপার এর সর্বশেষ পর্যায়ে সর্বোচ্চ স্কোর অর্জন করেছেন আর্মেনিয়া থেকে Arpiar Aikazovich । পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ২০শে মে ২০১৯ থেকে ২৪শে মে ২০১৯ পর্যন্ত চলবে।


                          রিয়েল স্কালপিং
                          স্বল্পমেয়াদী ট্রেডিং খুবই কঠিন তাই অনেক বেশি সতর্ক এবং গভীর মনোযোগ দেবার প্রয়োজন হয়। সাবাই এই ধরণের ট্রেডিংয়ের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে মনোনিবেশিক, যথেষ্ট দ্রুত এবং দৃষ্টি নিবদ্ধ হয়ে থাকতে পারেনা, কিন্তু এই গুণাবলী স্কালপিংয়ে সফল হওয়ার জন্য একান্ত প্রয়োজন। এই বার, ইউক্রেন থেকে Mikhail Vladimirovich Kurpas রিয়েল স্কালপিং প্রতিযোগিতায় প্রথম স্থানটি নেন। ইন্সটাফরেক্স এই বিজয়ীকে অভিনন্দন জানাচ্ছে এবং এই প্রতিযোগিতায় অন্যান্য সফল ট্রেডারদের অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছে। প্রত্যেকেরই তাদের দক্ষতা প্রমান করার রিয়েল স্কালপিং প্রতিযোগিতার জন্য নিবন্ধন করতে পারেন যা পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতা ০৩ জুন ২০১৯ থেকে শুরু হয়ে ২৮ জুন ২০১৯ পর্যন্ত চলবে।

                          এফএক্স-১ রেলি
                          এফএক্স-১ রেলি সাম্প্রতিক পর্যায়ে দূরত্বের সঙ্গে মোকাবেলা করার জন্য কাজাখস্তানের Zhenis Alikovich Zalinbaev সেরা নৈপুণ্য দেখিয়েছেন। তিনি সেরা ট্রেডিং এবং রেসিং দক্ষতা প্রদর্শন করতে সক্ষম হয়েছিলেন। আমরা তার অসামান্য পারফরম্যান্স এর জন্য অভিনন্দন জানাই এবং পরবর্তী প্রতিযোগিতায় তার সেরা ড্রাইভিংয়ের সন্মান ধরে রাখতে পারবেন বলে আশা করছি! যদি আপনিও আর একটি কঠিন যুদ্ধের রোমাঞ্চকর অনুভুতি উপলদ্ধি করতে চান এবং এর প্রকৃত রোমাঞ্চ অনুভব করার জন্য প্রস্তুত হন, পরবর্তী এফএক্স-১ রেলি সফরের শুরুতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনি পরবর্তী এফএক্স-১ রেলি নিবন্ধন করতে পারেন যা ১৭ মে ২০১৯ এর ০০:০০ ঘটিকা থেকে শুরু হয়ে ১৭ মে ২০১৯ এর ২৩:৫৯ ঘটিকা পর্যন্ত চলবে।


                          লাকি ট্রেডার

                          আত্মবিশ্বাস, দূরদর্শিতা এবং মনোযোগ দ্বারা জয়লাভ এবং চমৎকার ফলাফলের সাফল্য অর্জনের জন্য মূল হল দুই সপ্তাহের ব্যাপি চলমান লাকি ট্রেডার। যদি আপনি দুই সপ্তাহ ব্যাপী কোন ট্রেড পুরোপুরি নিখুঁতভাবে পরিচালনা করেন, তাহলে আপনিও Alexander Nikolaevich Grinev মতো বিজয়ী ছিনিয়ে আনতে পারবেন। কে জানে? আপনিও হতে পারেন পরবর্তী অন্তর্বর্তী টুর্নামেন্ট বিজয়ী। নিশ্চিন্তে পরবর্তী লাকি ট্রেডার প্রতিযোগিতার নিবন্ধন করুন যা ১৩ মে ২০১৯ থেকে শুরু হয়ে ২৪শে মে ২০১৯ পর্যন্ত চালু থাকবে।

                          ওয়ান মিলিয়ন অপশন
                          ওয়ান মিলিয়ন অপশন ইন্সটাফরেক্স প্রতিযোগিতাগুলোর মধ্যে জনপ্রিয়তা সবচেয়ে বেশী। প্রতিটি পর্যায়ে বিপুল সংখ্যক প্রতিযোগী অংশগ্রহণ করছে এবং তারা সেরা অপশন ট্রেডার শিরোনামের মুকুটের জন্য যুদ্ধ করছে। সর্বশেষ পর্যায়ের, চূড়ান্ত বিজয়ী অর্জন করেছেন বসনিয়া ও হার্জেগোভিনা থেকে SenadNeradin।

                          Comment


                          • ক্রিপ্টোকারেন্সী এর উপর থেকে স্প্রেডস কমানো হয়েছে!

                            আমরা একটি ঘোষণা করে গর্বিত হতে চাই যে, আমাদের কোম্পানির সকল গ্রাহক বা ট্রেডাররা আরো অনেক কম স্প্রেড এর সাথে ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং/বাণিজ্য করতে পারবেন। এখন থেকে ক্রিপ্টোকারেন্সির জন্য স্প্রেড এর হার নিম্নরুপ:
                            BCHUSD প্রায় 12 থেকে 2 হয়েছে।
                            Litecoin প্রায় 2 থেকে 0.7 হয়েছে।
                            Ethereum প্রায় 8 থেকে 2 হয়েছে।
                            Ripple প্রায় 0.01 থেকে 0.005 হয়েছে।
                            ক্রিপ্টোকারেন্সির উপর থেকে স্প্রেডস কমার ফলে আমাদের সকল গ্রাহক বা ট্রেডারদের ডিজিটাল অর্থ নিয়ে কার্যকলাপের সময় তাদের ট্রেডিং খরচ কমাতে পারবে।

                            বিস্তারিত: tiny.cc/ngcz6y

                            Comment

                            Working...
                            X